না এটা প্রথমবার নয়। আর আগেও বিরোধী দলের নেতা নেত্রীদের সঙ্গে দেখা গিয়েছে তাকে নানান অনুষ্ঠানে। ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে দোলের দিন বিজেপি র তনুশ্রী -শ্রাবন্তী দের সঙ্গে নৌকায় রঙের উৎসবে সামিল হয়ে বিতর্কের শীর্ষে পৌঁছান। তিনি বর্তমান কামারহাটির বিধায়ক মদন মিত্র। তিনি বরাবরই অন্যান্য রাজনৈতিক নেতা নেত্রীদের একটু আলাদা।রাজনৈতিক জীবনের বাইরে যে তাদের যে একটা অন্য জীবন আছে সেটা তিনি বারবার মনে করিয়ে দিয়েছেন।
২১ আগস্ট ছিল অভিনেতা ভিভান ঘোষ ও তাঁর স্ত্রীর বিবাহ বার্ষিকী। স্বাভাবিকভাবেই চাঁদের হাট বসেছিল সেখানে। নীল ভট্টাচার্য, তৃণা সাহা থেকে শুরু করে তিয়াসা রায়, রিমঝিম মিত্র, রাজীব বসু-সহ বহু টলি তারকাই ছিলেন সেখানে। মেতে উঠেছিলেন অনুষ্ঠানে।সেই অনুষ্ঠানেই আমন্ত্রিত ছিলেন মদন মিত্র। তারকাদের সঙ্গে মেতে উঠেছিলেন তিনি। আর মদন মিত্র আছেন কিন্তু লাইভ হবে না, তা কি হয়? স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিবাহবার্ষিকীর অনুষ্ঠান থেকে লাইভ করেন কামারহাটির বিধায়ক। প্রশংসা করেন ভিভানের। বলেন, “ভিভান বোধহয় ভিলেনের পার্ট করে। অরিজিনাল লাইফে ও ভিলেন নয়। আমার জীবনে যত ভাল ছেলে দেখেছি…ওহ লাভলি! আজ ওদের বিবাহ বার্ষিকী। অনেক শুভেচ্ছা।’
এখানেই শেষ নয়। সেখানেই দেখা যায় এক ঝাঁক তারকাকে। ছিলেন রিমঝিম মিত্রও। যদিও এই সাক্ষাতের পিছনে কোনও রাজনৈতিক কারণ নেই বলেই দাবি। এবার বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রিমঝিম মিত্রের সঙ্গে দেখা গেল কামারহাটির বিধায়ককে। স্বাভাবিকভাবেই তা নিয়ে জোর জল্পনা রাজনৈতিক মহলে।প্রশ্ন উঠেছে তাহলে কি রিমঝিম তৃণমূলে আসছেন?

Spread the love

Leave a Reply

Your email address will not be published.