বুধে ইডির ডাক,তার আগে মঙ্গলে প্রচারে সায়নী

মঙ্গলবার ফের তৃণমূলের পঞ্চায়েত প্রচারে সায়নী ঘোষ। ইডি ডাকার আগে যেখানে তিনি শেষ প্রচার করেছিলেন সেই পূর্ব বর্ধমান জেলাতেই প্রচার করবেন। মঙ্গলবার দলের যে প্রচার তালিকা প্রকাশিত হয়েছে, সেই তালিকায় নাম রয়েছে অভিনেত্রী তথা যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষের। পূর্ব বর্ধমান জেলার কাটোয়া ১ নম্বর ব্লকের করাজগ্রাম গ্রাম পঞ্চায়েত ও সিংহী গ্রাম পঞ্চায়েত এলাকায় এদিন প্রচার চালাবেন তিনি।

বুধবারই ফের তাঁকে তলব করেছে ইডি। তার আগে যুব নেত্রীকে প্রচার তালিকায় রেখে তৃণমূল বুঝিয়ে দিল, দল তার সঙ্গে রয়েছে। সায়নী নিজেও দলকে জানিয়েছেন, দুর্নীতিতে তিনি কোনও ভাবেই জড়িত নন। তাই তিনি প্রচারে যেতেই পারেন।

জিজ্ঞাসাবাদের পর কেন প্রচারে ছিলেন না সায়নী? তার কারণ তৃণমূলের এক শীর্ষ নেতা জানাচ্ছেন, ইডি ডাকে হাজিরা দেওয়ার আগে কাগজপত্র জোগাড় করে ব্যস্ত ছিলেন । তাই প্রচারে থাকতে পারেননি তিনি।
ইডি তলবের জেরে মাঝে পঞ্চায়েত ভোটের প্রচার তালিকার বাইরে রাখা হয়েছিল। নির্বাচনের আগে শেষ সপ্তাহান্তের প্রচারে ছিলেন না। সোমবারও তাঁকে প্রচার করতে দেখা যায়নি। যার জেরে এই জল্পনাও উসকে উঠেছিল, তবে কি দল তাঁর সঙ্গে দূরত্ব বাড়াচ্ছে? কিন্তু সেসব জল্পনা একেবারে উড়িয়ে মঙ্গলবার থেকে ফের প্রচারে ফিরছেন সায়নী। কাটোয়া ১ ও ২ নং ব্লক এলাকায় দলীয় প্রার্থীদের হয়ে প্রচার সারবেন যুব তৃণমূল সভানেত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.