রথের উপোস করে দুর্বল হয়ে পড়েছে  হয়তো ,সায়নীর বেপাত্তায় বললেন কুনাল ঘোষ

ইডির তলবের পর থেকে বেপাত্তা তিনি।। সকালে বাড়ি থেকে বেরিয়ে রাতে ফেরেননি তিনি। সাংবাদিকরা তো বটেই দলের নেতারাও তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করতে পারছেন না। বন্ধ হোয়াটসঅ্যাপ। তাহলে সায়নী গেলেন কোথায়? জবাবে তৃণমূল নেতা কুণাল ঘোষ বললেন, উলটো রথের উপোস করেছিল হয়তো। দুর্বল হয়ে পড়েছে। বুধবার তাঁকে খুঁটিপুজোয় দেখা যায়নি

মঙ্গলবার রাতে জানা যায়, সায়নীকে তলব করেছে ইডি। শুক্রবার বেলা ১১টার মধ্যে তাঁকে ইডির দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। তার পর থেকে সায়নীকে আর প্রকাশ্যে দেখা যায়নি। বুধবার সকালে গল্ফগ্রিনে সায়নীর বাড়ি গিয়ে জানা যায় তিনি বাড়িতে নেই। সায়নীর প্রোমোটার বাবা বলেন, ও সকাল সাড়ে আটটা নাগাদ বেরিয়ে গিয়েছে। কোথায় গিয়েছে জানি না। ইডির তলব নিয়ে কিছু বলতে চাননি তিনি। দুপুরে বেলেঘাটার ৩৩ পল্লির পুজোর খুঁটিপুজোয় হাজির থাকার কথা ছিল সায়নীর। কিন্তু সেখানে তাঁকে দেখা যায়নি। রাতে তাঁর বাড়িতে গিয়ে জানা যায় ফেরেননি তিনি। নিরাপত্তারক্ষী জানান, ম্যাডাম সকালে গাড়ি নিয়ে বেরিয়েছেন। এখনও ফেরেননি। কোথায় গেছেন, বলে যাননি।

এই নিয়ে বৃহস্পতিবার কুণালবাবুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘রথ, উলটো রথ গেল। উপোস করেছিল হয়তো। বলতে পারব না। জগন্নাথ দেবের পুজোর ব্যাপার আছে। উপোস করে দুর্বল লাগলে জেলায় গিয়ে হাঁটবেন না কি? আমার ধারনা উলটো রথে উপোস করেছিলেন, দুর্বল আছেন’। এখন শুক্রবার বেলা ১১টার মধ্যে সায়নীর ইডি র অফিসে হাজিরা দেবার কথা। এখন পরিস্থিতি কি হয় সেটাই দেখার।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.