দীর্ঘ প্রতীক্ষার অবসান। আগামী ৩ অক্টোবর থেকে শুরু হতে চলেছে ভারতের সব থেকে বড় রিয়েলিটি শো বিগ বসের ১৪তম সিজন। স্বভাবতই খুশী বিগ বস ভক্তরা। ইতিমধ্যে স্যোশাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে। গত সিজন গুলোর মতো এই সিজনেও দর্শকদের উত্তেজনা তুঙ্গে। বিতর্ক ও উত্তেজনায় ভরা এই রিয়েলিটি শো-র মুখ্য আকর্ষন হল বলিউডের সুপার স্টার সলমন খান। দীর্ঘ বছর ধরে সঞ্চালকের দায়িত্ব সামলাচ্ছেন বলিউডের সুলতান।

 

করোনা আবহে প্রথমে বিগ বস নিয়ে প্রশ্ন দেখা দিয়েছিল। কিন্তু পরে ঠিক হয় যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে করা হবে এই রিয়েলিটির শ্যুটিং। প্রতিটি প্রতিযোগীকে করোনা পরীক্ষা করে তবেই  প্রবেশ করানো হবে বিগ বসের বাড়ীতে। প্রতিযোগীদের মানতে হবে নানা স্বাস্থ্যবিধি।

 

এই বছর প্রতিযোগী হয়ে থাকতে পারেন হিন্দী সিরিয়ালের ব্যস্ততম অভিনেত্রী জ্যাসমিন ভাসিন, পাঞ্জাবী সিনেমার অভিনেত্রী সারা গুরপাল, সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ইজাজ খান। বিশেষ সূত্রের খবর অনুযায়ী শোয়ে থাকতে পারেন বাস্তবের দম্পতি অভিনেত্রী রুবিনা ধিলেক ও অভিনব শুক্লা। সিজন ১৪-র প্রতিযোগী হতে পারেন গায়ক রাহুল বৈদ্য, অভিনেত্রী পবিত্রা পুনিয়া, অভিনেতা নিশান্ত সিং মালকানি, অভিনেত্রী নয়না সিং। জনপ্রিয় গায়ক কুমার শানুর সুযোগ্য পুত্র জান কুমার শানু, তামিল ছবির অভিনেত্রী নিক্কি তামবলি, সঞ্চালক শার্দুল পণ্ডিত, মডেল সেহজাদ দেলকেও দেখা যেতে পারে এই বিতর্কিত শো-তে। সবাইকে চমকে দিয়ে শোয়ের প্রতিযোগী হিসাবে থাকতে পারেন রাধে মা।

 

প্রসঙ্গত, গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিগ বস বয়কটের ডাক দিয়েছিলেন নেটিজনরা। স্যোশাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দেন তাঁরা। কিন্তু এখন বিগ বসের  ১৪তম সিজন কতটা জনপ্রিয় হয় সেটাই এখন দেখার।  

Spread the love

Leave a Reply

Your email address will not be published.