Kaushik Ganguly-Image Bengal

ফের টলিউডে করোনার থাবা। এবার করোনা আক্রান্ত পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। কিছুদিন আগে বোলপুরে ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন তিনি।  কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনাতেই ছবির শুটিং করছিলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং অভিনেত্রী সোহিনী সরকার।  প্রথমে শোনা গিয়েছিল সোহিনীর জ্বর রয়েছে। পরে জানা যায়, অভিনেত্রী সুস্থ আছেন। তবে খাবারে স্বাদ পাচ্ছেন না ঋত্বিক চক্রবর্তী। টেস্ট করিয়েছেন। রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তিনি।  ছবির আরেক অভিনেতা অর্জুন চক্রবর্তী সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।

[ অবশ্যই পড়ুন – ফোন নম্বর ভাইরাল প্রসঙ্গে রাজ চক্রবর্তীর পর এবার সিপিআইএম কে দুষলেন কাঞ্চন মল্লিক ]

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন কৌশিকপুত্র উজান গঙ্গোপাধ্যায়। তবে সেই সময় তাঁর সংস্পর্শে কৌশিক গঙ্গোপাধ্যায় আসেননি। কারণ তিনি তখন ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন।  উজানের মা চূর্ণী গঙ্গোপাধ্যায়ের করোনা পরীক্ষা করা হয়েছিল সেই সময়। পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। সংবাদ প্রতিদিনকে ফোনে উজানই কৌশিক গঙ্গোপাধ্যায়ের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।  টলিপাড়ার তরুণ অভিনেতা জানান, কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়।  সেই কারণে করোনা পরীক্ষা করা হয়েছিল। বুধবারই পরীক্ষার রিপোর্ট হাতে আসে এবং জানা যায় কোভিড পজিটিভ জাতীয় পুরস্কারজয়ী পরিচালক।  জানা গিয়েছে, খবর পাওয়ার পর থেকেই আইসোলেশনে রয়েছেন তিনি।

[ অবশ্যই পড়ুন – সম্পূর্ণ লক ডাউনের নয় , রাজ্যগুলিকে কন্টেনমেন্টের পরিকল্পনা স্বরাষ্ট্রমন্ত্রকের ]

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বিনোদন জগতের অনেকেই আক্রান্ত হয়েছেন। বলিউড তো বটেই বিগত কয়েকদিনে টলিউডের অনেকেরই করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। গত সপ্তাহে কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়,  চৈতি ঘোষাল।  করোনা আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহাও। তাঁর অবস্থা বেশ জটিল। এম আর বাঙুর হাসপাতালে চিকিৎসাধীন তিনি। শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় ক্রিটিকাল কেয়ারে রাখা হয়েছে অভিনেত্রীকে।  প্রতি মিনিটে তাঁকে ১৫ লিটার করে অক্সিজেন দিতে হচ্ছে। স্বাভাবিক ভাবে নিঃশ্বাস নিতে পারছেন না তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.