গ্রেফতার শুভশ্রীর জামাইবাবু ,প্রতারণার অভিযোগ দিদি দেবশ্রীর

গ্রেফতার হলেন অভিনেত্রী শুভশ্রীর জামাইবাবু অমিত ভাটিয়া।অমিতের বিরুদ্ধে বধূ নির্যাতন, প্রতারণা-সহ একাধিক অভিযোগে মামলা করা হয়েছে।
শুক্রবার রাতে বাগুইআটি থেকে তাঁকে গ্রেফতার করে টেকনোসিটি থানার পুলিশ। ২০২১-এর ২ এপ্রিল অমিতের সঙ্গে বিয়ে হয় দেবশ্রীর। অভিযোগ, বিয়ের কিছু দিন পর থেকেই দেবশ্রীর উপর অত্যাচার করতে শুরু করেন অমিত এবং তাঁর মা দিপালী ভাটিয়া। গত ১৭ জুন টেকনোসিটি থানায় অভিযোগ দায়ের করেন দেবশ্রী। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ, ৪০৬, ৪২০, ৪৬৭, ৪৬৮, ৪৭১, ৩৭৭, ৫১১ এবং ১২০বি ধারায় মামলা রুজু করা হয়েছে। বিবাহ বিচ্ছেদের মামলাও দায়ের করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বীমা অমিত ভাটিয়ার বিরুদ্ধে গত ১৭ জুন অত্যাচারের অভিযোগ জানিয়েছিলেন দেবশ্রী৷ দেবশ্রীর দাবি, বিয়ের ১০ দিনের মাথায় তাঁকে নানাভাবে শারীরিক ও মানসিক অত্যাচার করা শুরু করেছিলো অমিত৷ এরপরই স্বামীর সম্পর্কে খোঁজখবর নিতে শুরু করেন দেবশ্রী৷ তখনই তিনি জানতে পারেন অমিতের নামে আগে থেকেই ক্রিমিন্যাল রেকর্ড রয়েছে৷ তাঁকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে অমিত ভাটিয়া বিয়ে করেছে৷এছাড়া ব্যাবসার নাম করে দেবশ্রীর বাবার কাছ থেকে টাকাও দাবি করেন অমিত। শনিবার শুভশ্রীর দিদির অভিযোগের ভিত্তিতে অমিতকে গ্রেফতার করে পুলিশ৷
২০১৪ সাল থেকে একে অপরকে চেনেন দেবশ্রী। দুজনেই নামি বিবা সংস্থায় কাজের সুবাদে পরিচিতি ,তারপর প্রেম ও বিয়ে। দেবশ্রী পুলিশের কাছে জানিয়েছেন , তাঁর ১৭ বছরের সন্তান রয়েছে। বিয়ের ৭ দিন কাটতে না কাটতেই মানসিক অত্যাচার শুরু করে অমিত। শুধু তার ওপরে নয় ,দেবশ্রীর এক মাত্র ছেলে, পরিচারিকার উপরেও অত্যাচার করে অমিত । মাঝে কোভিড আক্রান্ত হয়েছিলেন দেবশ্রী । অসুস্থ অবস্থায় স্বামীর হাতে মার খেতে হয়েছিল। সেই সময় শাশুড়ি মা- দীপালি ভাটিয়া কে অনুরোধ করেছিলেন তার ছেলেকে বোঝাতে । উত্তরে অশ্রাব্য ভাষায় গালি-গালাজ করেছিলেন শাশুড়ি মা দীপালি ভাটিয়া । দেবশ্রীর বাবাও কথা বলার চেষ্টা করেছিলেন অমিতের সঙ্গে। তাঁকেও চূড়ান্ত অপমানিত হতে হয়। কিন্তু খোঁজখবর নিয়ে জানতে পারেন বারাসত আদালতে অমিত ভাটিয়ার নামে ধর্ষণের মামলা দায়ের হয়েছে। ধর্ষণের বিষয়টি শাশুড়িমাকে জানাতে তিনি দেবশ্রীকে গোষারোপ করেছেন। সব গয়নাগাটি কেড়ে নিয়েছেন শাশুড়ি। দেবশ্রী জানিয়েছেন তিনি আরো জানতে অমিতের লালসার শিকার বছর ২০-র এক মেয়ে। খবরের সত্যতা যাচাই করতে নিজে মেয়েটির সঙ্গে কথা বলেন দেবশ্রী । মেয়েটি জানান, সুবিচার চেয়ে তিনি প্রশাসনের দ্বারস্থ হয়েছিলেন। উপরমহল থেকে চাপ আসায় কোনও বিচার পাননি। উল্টে জামিনে মুক্তি পায় অমিত ভাটিয়া।
এরপর পুরো বিষয়টি বোন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ছোট জামাই রাজ চক্রবর্তীকে সবটা জানান দেবশ্রী । সঙ্গে সঙ্গে ওঁরা পাশে এসে দাঁড়ান।
তিনি জানিয়েছেন আমি অন্যায়ের প্রতিবাদ করেছি। নিজের ঘর বাঁচাতে অবিবাহিত ওই মেয়েটির সঙ্গে যা হয়েছে তাকে আমি সমর্থন করতে পারবো না।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.