বধূ নির্যাতনের অভিযোগে অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে।থানার দ্বারস্থ স্ত্রী পিঙ্কি। তবে শুধু স্বামী নয়, তাঁর বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন পিঙ্কি। পিঙ্কির অভিযোগ, ‘মত্ত অবস্থায় তাঁকে গালিগালাজ করেছে কাঞ্চন। নিত্য মানসিক নির্যাতনের পাশাপাশি বান্ধবীকে সঙ্গে নিয়ে তাঁকে গাড়ি থেকে নামিয়ে হেনস্থা করা হয়েছে।‘
পিঙ্কির দাবি, শনিবার তাঁর নিউ আলিপুরের বাড়িতে গিয়ে হুমকি দেন কাঞ্চন মল্লিক। সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। চেতলা থেকে নিউ আলিপুরে ফেরর পথে কাঞ্চন ও শ্রীময়ী চট্টরাজ তার গাড়ি আটকান। তারপর তাকে গালিগালাচ করতে থাকে।ভয় দেখানো হয় তার সন্তানকে।
দুজনে মিলে তাঁকে প্রকাশ্যে হেনস্থা করেন। গাড়ি থেকে টেনে নামানোর চেষ্টা করা হয়। শ্রীময়ী-কাঞ্চনের সম্পর্ক কেন সংবাদমাধ্যমে প্রকাশ করেছে পিঙ্কি। সেই রাগে রাস্তাতেই চলে হুমকি ও হুশিয়ারি। শ্রীময়ী তাঁকে হুমকি দিয়েছেন, ‘কার লেজে পা দিয়েছো জানো না।’ প্রেমের তথ্য ফাঁস হওয়াতেই এমন নির্যাতন বলে জানিয়েছেন পিঙ্কি।

এ প্রসঙ্গে উল্লেখ্য, পিঙ্কি কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী। তাঁদের একটি ৮ বছরের সন্তান রয়েছে। কিন্তু টলিউডে কান পাতলে কাঞ্চনের বিরুদ্ধে এর আগে এমন কোনও অভিযোগ বা রটনা সামনে আসেনি। যদিও পিঙ্কির দাবি, ‘এতদিন চুপ ছিলাম। এখন মুখ খুলতে বাধ্য হচ্ছি।‘ এদিকে, রবিবার সংবাদ মাধ্যমকে পিঙ্কি জানান, শনিবার রাতের দিকে তাঁর নিউ আলিপুরের ফ্ল্যাটে হানা দেয় কাঞ্চন। সেই সময় বাড়িতে ছিলেন না পিঙ্কি। কিন্তু চেতলায় সবান্ধবী তাঁর গাড়ি আটকায় কাঞ্চন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.