Nisha Rawal-Karan Mehera-Image Bengal

গার্হস্থ্য হিংসা অভিযোগে গ্রেফতার হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা করণ মেহেরা। স্ত্রী নিশা রাওয়াল-এর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হন করণ। যদিও মঙ্গলবার সকালে কোর্টের নির্দেশে জামিন পান জনপ্রিয় হিন্দি ধারাবাহিক  ‘ইয়ে রিসতা ক্যায়া কহেলাতা হ্যায়’ খ্যাত অভিনেতা করণ মেহেরা। তবে জেল থেকে বেরিয়েই স্ত্রী নিশা রাওয়ালের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে করণ জানান, তাঁর স্ত্রী নিশা রাওয়াল বাইপোলার ডিসঅর্ডার রোগে ভুগছেন। তাই তাঁদের একসাথে থাকার আর কোন সম্ভাবনাই নেই। পাশাপাশি নিশা গার্হস্থ্য হিংসা সাথে করণের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ করেন।

[ অবশ্যই পড়ুন – পোস্তা উড়ালপুল ভেঙে ফেলার নির্দেশ দিলো কলকাতা পুরসভা ]

নিশা রাওয়ালের দাবি, এক বছর আগেই করণের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারেন তিনি। কিন্তু অভিনেতার ভাবমূর্তি ঠিক রাখার জন্য এসব প্রকাশ্যে আনেননি। এছাড়াও অভিনেত্রীর অভিযোগ, নিয়মিত গার্হস্থ্য হিংসার শিকারও হতে হয় তাঁকে। তাঁর মাথা দেওয়ালে ঠুকে দিয়ে আঘাত করেছেন করণ-ই। তিনি নিজে কিছু করেননি। তাছাড়া এই সমস্ত অভিযোগের পক্ষে প্রমাণ আছে বলেও জানিয়েছেন অভিনেত্রী নিশা রাওয়াল। স্ত্রীয়ের অভিযোগের ভিত্তিতে পাল্টা করণের দাবি, “আমি জানতাম, এখন আমার বিরুদ্ধে এরকম অভিযোগ আনা হবে। কিন্তু কোনও মহিলার সঙ্গে সম্পর্ক নেই আমার।”

[ অবশ্যই পড়ুন – আগামীকাল থেকে খুলছে তারকেশ্বর মন্দির ]

এদিকে মঙ্গলবার জেল থেকে বেরিয়েই স্ত্রী নিশা সম্পর্কে বিস্ফোরক দাবি করেছিলেন করণ। তিনি জানিয়েছিলেন, যে পরিমাণ টাকা দাবি করেছিল নিশা, তা আমার পক্ষে দেওয়া অসম্ভব। মধ্যরাতে তাই নিজের ভাইয়ের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যায় আমার স্ত্রী। বেশ খানিকটা সময় কেটে যায়। আমি ঘুমিয়ে পড়েছিলাম। কিন্তু আচমকা আমার ঘরে ঢুকে চিৎকার করতে আরম্ভ করে সে। গালিগালাজ করে। আমার মুখে থুতু ছেটায়। এরপর বিরক্ত হয়েই নিজের ঘর থেকে বেরিয়ে অন্য ঘরে চলে যাই। তারপরই দেওয়ালে নিজের মাথা ঠুকতে আরম্ভ করেন নিশা।” একই সঙ্গে নাকি করণের উদ্দেশে বলেন, “এ বার দেখো কী হয়।” করণ আরও জানান কিছুদিন আগেই নাকি নিশার ‘বাইপোলার ডিসঅর্ডার’ ধরা পড়ে। কখন কেমন ব্যবহার করেন, ঠিক থাকে না। এই তথ্য ২ পরিবারের সদস্যের কাছেই আছে বলে জানিয়েছেন অভিনেতা। আর তাই করণের স্বীকারোক্তি, “ওর সঙ্গে আমি আর থাকতে পারব না।” নিশা ‘অবলা নারী’ সাজছেন বলেও অভিযোগ অভিনেতার। এরপরই মুখ খোলেন নিশা রাওয়াল

Spread the love

Leave a Reply

Your email address will not be published.