Disha Patani-Tiger Shroff-Image Bengal

বিপাকে পড়েছেন বলিউডের তারকাজুটি দিশা পাটানি এবং টাইগার শ্রফ। তাঁদের বিরুদ্ধে এফ আই আর দায়ের করল মুম্বই পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কিন্তু কোন অভিযোগে আইনি বিপাকে পড়লেন তাঁরা? দিশা-টাইগারের বিরুদ্ধে লকডাউন বিধি ভঙ্গ করার অভিযোগ উঠেছে। আর সেই অপরাধের ভিত্তিতেই মুম্বই পুলিশ এফআইআর দায়ের করেছে তাঁদের বিরুদ্ধে।

[ অবশ্যই পড়ুন – গার্হস্থ্য হিংসার অভিযোগে গ্রেফতার অভিনেতা করণ মেহেরা, পরে জামিন ]

প্রসঙ্গত, আগামী ১৫ জুন অবধি লকডাউন মুম্বইতে। অত্যাবশকীয় পণ্যের জন্য সকাল ৭টা থেকে ২টো পর্যন্ত বাজার খোলা রাখার নিয়ম জারি হয়েছে। আর সেই সময়েই বাইরে গিয়েই বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় গাড়ি করে ঘুরে বেড়াচ্ছিলেন দিশা এবং টাইগার। বেলা ২টোর পর কেন বাড়ি থেকে বাইরে বেড়িয়েছিলেন? তার যথাযথ উত্তর দিতে পারেননি তাঁরা। আর বলিউডের তারকাজুটির কাছ থেকে কোনওরকম উপযুক্ত উত্তর না পেয়েই পুলিশ তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করে। জামিন যোগ্য ধারায় মামলা দায়ের হওয়ায় কাউকেই গ্রেপ্তার করা হয়নি।

[ অবশ্যই পড়ুন – আগামীকাল থেকে খুলছে তারকেশ্বর মন্দির ]

মঙ্গলবার লকডাউন বিধি অমান্য করার কারণেই মুম্বইয়ের বান্দ্রা সংলগ্ন ব্যান্ডস্ট্যান্ড এলাকায় দিশা-টাইগারের গাড়ি আটকায় পুলিশ। অভিনেতা টাইগার শ্রফ বসেছিলেন পিছনের সিটে। আর চালকের পাশের আসনে বসেছিলেন দিশা পাটানি। মঙ্গলবার জিম থেকে বের হয়ে ব্যান্ডস্ট্যান্ড এলাকায় গাড়ি করে ঘুরে বেড়াচ্ছিলেন তাঁরা। তখনই তাঁদের গাড়ি আটকানো হয়। যদিও তখন আধার কার্ড-সহ অন্যান্য কাগজপত্র দেখার পরই ছেড়ে দেওয়া হয় দিশা ও টাইগারকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.