Sonali Guha-Mamta Banerjee-Image Bengal

২০২১ এর বিধানসভা নির্বাচনে দল টিকিট দেয়নি তাঁকে। অভিমানে দল ছেড়ে ছিলেন সাতগাছিয়া প্রাক্তন বিধায়ক সোনালী গুহ। তড়িঘড়ি যোগদান করেন বিজেপিতে। সময়টা ছিল মার্চ মাস। কিন্তু মে মাসেই মোহভঙ্গ। দলে ফেরার আবেদন জানিয়ে টুইটারে একটি টুইট করলেন সোনালী গুহ। টুইটারে তিনি জানান আবেগের বশে দল ছেড়ে ছিলেন। তিনি সেটা ছিল তাঁর ভুল সিদ্ধান্ত। নিজের ভুল স্বীকার করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে দলে ফেরার আবেদন জানালেন তিনি।

[ অবশ্যই পড়ুন – বাড়ি ফিরলেন ববি হাকিম :সোমবার বৃহত্তর বেঞ্চে মামলার শুনানি ]

শনিবার নিজের টুইটার হ্যান্ডেলে দিদির উদ্দেশে সোনালি লেখেন, সম্মানীয় দিদি, আমার প্রণাম নেবেন। আমি সোনালি গুহ, অত্যন্ত ভগ্নহৃদয়ে বলছি যে, আমি আবেগপ্রবণ হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম যেটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত, কিন্তু নিজেকে সেখানে মানিয়ে নিতে পারিনি। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, তেমনই আমি আপনাকে ছাড়া বাঁচতে পারব না।” সোনালি আরও লিখেছেন, “দিদি আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী, দয়া করে আমাকে ক্ষমা করে দিন। আপনি ক্ষমা না করলে আমি বাঁচব না। আপনার আঁচলের তলে আমাকে টেনে নিয়ে, বাকি জীবনটা আপনার স্নেহতলে থাকার সুযোগ করে দিন। ধন্যবাদান্তে- আপনার স্নেহের সোনালি।”

[ অবশ্যই পড়ুন – পদত্যাগ করলেন ভবানীপুরের বিধায়ক শোভন চট্টোপাধ্যায় ]

এর পরিপ্রেক্ষিতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান, “ঘটনাটি আমার জানা নেই। তৃণমূলের হিংসার ভয় অনেকে আবার তৃণমূলে ফেরার চেষ্টা করছেন।” কিছুদিন আগেই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন দীপেন্দু বিশ্বাস রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে এই মর্মে চিঠি পাঠিয়েছেন তিনি। করোনা পরিস্থিতিতে নারদ কাণ্ডে রাজ্যের নেতা-মন্ত্রীদের গ্রেফতার রাজনৈতিক প্রতিহিংসা মনে হয়েছে তাঁর। তাই বসিরহাট দক্ষিণের প্রাক্তন বিধায়ক বিজেপি ছাড়ার কথা জানান। এবার সেই দলে নাম লেখালেন সাতগাছিয়ার চারবারের বিধায়ক সোনালী গুহ। তবে বিজেপি ত্যাগী এইসব নেতাদের তৃণমূলে ফিরিয়ে নেওয়া হবে কিনা তা এখনো জানা যায়নি তৃণমূলের তরফে

Spread the love

Leave a Reply

Your email address will not be published.