Sovan-Baishakhi-Image Bengal

শনিবার দুপুরে বৈশাখী বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন হাসপাতালে রাখা হয়েছে শোভন চট্টোপাধ্যায়কে। বিস্ফোরক এই অভিযোগের পর এদিন রাত আটটা নাগাদ এসএসকেএম হসপিটাল থেকে ছাড়া হল শোভন চট্টোপাধ্যায়কে। সেখান থেকে একটি পুলিশ ভ্যানে করে তাঁকে নিয়ে যাওয়া হয় প্রেসিডেন্সি জেলে। সেখানে নির্দিষ্ট কিছু নিয়মবিধি পালনের পর তিনি বাড়ি ফিরতে পারবেন এবং বাড়িতে ‘গৃহবন্দি’ থাকবেন আদালতের নির্দেশ মোতাবেক। সূত্রের খবর, ‘রিস্ক বন্ডে সই করেছেন তিনি।’

[ অবশ্যই পড়ুন – শোভন কে হাসপাতালে আটকে রাখার বিস্ফোরক অভিযোগ বৈশাখীর ]

এদিন বৈশাখী বলেছিলেন, ‘শোভনের অসুস্থতা আগে থেকেই ছিল। চক্রান্ত করা হচ্ছে। ক্ষোভে খাওয়া বন্ধ করেছেন শোভন। যেখানে আদালত গৃহবন্দি করে রাখার নির্দেশ দিয়েছে, সেখানে কেন আটকে রাখা হচ্ছে। এটা অগণতান্ত্রিক। ফিরহাদ হাকিম মন্ত্রী বলে বাড়ি ফিরতে পারবেন, সাধারণ মানুষ হলে পারবেন না, এটা কেন হচ্ছে? ফিরতে হলে পর্ণশ্রীর বাড়িতে আসতে হবে, এসব বলা হচ্ছে। চাপ আসছে। কোথা থেকে চাপ আসছে জানি না। চাপের কাছে নতিস্বীকার করেছে এসএসকেএম।সিবিআই হেফাজতের থেকেও খারাপ অবস্থা এসএসকেএম-এ’।

[ অবশ্যই পড়ুন – হাসপাতালে তাঁকে দেখতে যেন না আসেন রত্না, সেই মর্মে এসএসকেএম সুপার কে চিঠি শোভনের আইনজীবীর ]

শোভন চট্টোপাধ্যায়কে জেলে নিয়ে যাওয়ার সময় তাঁর গাড়ির পেছনের একটি গাড়িতেই প্রেসিডেন্সি জেল পর্যন্ত যান তিনি। শোভন চট্টোপাধ্যায় হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর বৈশাখী বলেন, তিনবেলা কিছু খাননি শোভন চট্টোপাধ্যায়। দাদার মৃত্যু নিয়ে তিনি আগে থেকেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। সেক্ষেত্রে বাড়িতে থাকার সুযোগ যখন রয়েছে তিনি আদালতের নির্দেশ মোতাবেক বাড়িতেই থাকবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.