বাংলা সিনেমার পীঠস্থান হিসাবেই খ্যাত ভবানীপুরের উত্তম কুমারের বাড়ি। সেই বাড়িতে আথিথেয়তা পেয়ে মুগ্ধ বলিউড ষ্টার গোবিন্দা। জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ রিয়ালিটি শোয়ের বিচারক গোবিন্দা। সেই সুবাদে কলকাতায় এখন তাঁর নিয়মিত যাতায়াত। অন্যদিকে
দেবলীনা কুমার বর্তমানে ‘ডান্স বাংলা ডান্স’-এর মেন্টর অতঃপর রিয়ালিটি শোয়ের অন্যান্য বিচারকদের সঙ্গেও বলিউড অভিনেতার বেশ নিবিড় সম্পর্ক গড়ে উঠেছে। আর সেই সুবাদেই কাজের ফাঁকে ঘুরে গেলেন উত্তম কুমারের বাড়ি থেকে।
মহানায়কের নাতবউ অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী দেবলীনার তরফেই আমন্ত্রণ পেয়েছিলেন। তৎক্ষণাৎ সবুজ সংকতে দিয়েছেন। আফটার অল উত্তম কুমার বলে কথা, তাঁর বাড়িতে আপ্যায়ণ গ্রহণ করার সুযোগ কী আর হাতছাড়া করা যায় , মহানায়কের বাড়ির অন্দরমহলে বাঙালি আপ্যায়ণ দেখে তো রীতিমতো মুগ্ধ হিরো নো ওয়ান গোবিন্দা।
দেবলীনার সঙ্গেই বলিউডের ‘হিরো নম্বর ওয়ান’ এলেন ভবানীপুরের বাড়িতে। মহানায়কের বাড়ির তরফে উপহার পেলেন পাঞ্জাবী এবং মিষ্টি।
মহানায়কের পরিবারের সদস্যদের সঙ্গে কাটালেন বেশ কিছুটা সময় । আড্ডা দিলেন। সহজেই মিশে গেলেন সবার সঙ্গে। গোবিন্দার এমন ব্যবহারে মুগ্ধ দেবলীনা-গৌরবও। দেবলীনা জানালেন, “কয়েকটি মাত্র পর্ব একসঙ্গে শুট করেছি, কিন্তু উনি যে নমনীয়তা দেখিয়েছেন, তাতে আমি মুগ্ধ।”

নবমিতা চট্টোপাধ্যায়-সহ গৌরবের দুই বোন, মা এবং দেবলীনা কুমারের বাবা-মা সস্ত্রীক বিধায়ক দেবাশীষ কুমারও দেবযানী কুমার উপস্থিত ছিলেন এদিন সন্ধেয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.