চার হাত এক হয়ে গেল ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের । সম্পর্কের নতুন পর্যায়ে যথেষ্ট খুশি দুজনেই। লাল লেহঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজ নববধূর। সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক সেজে উঠেছেন ক্যাটরিনা। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে ভিকি। পাশাপাশি দাঁড়িয়ে দুই তারকা। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, বাজির আলোয় আলো হয়ে উঠেছে গোটা দুর্গ। নীচে অতিথিদের ভিড়।
বিয়ের পরই মাধোপুরের চৌথ মাতার মন্দিরে ভিকিকে সঙ্গে নিয়ে মাতার দর্শনে যাবেন ক্যাটরিনা। পুজোও দেবেন মন্দিরে । ভিকি ও ক্যাটরিনা যে রিসর্টে বিয়ে করছেন, তার ঠিক উলটো দিকের পাহাড়েই রয়েছে চৌথ মাতার মন্দির। প্রচলিত রয়েছে, বিয়ের পর এই মন্দিরে নব দম্পতিরা মাতার দর্শন করলে, তাঁদের সংসার সুখের হয়ে ওঠে। জানা গিয়েছে, বিয়ের তারিখ ঠিক হওয়ার আগেই নাকি একথা কানে এসেছিল ক্যাটের। আর তাই ক্যাটের ইচ্ছে, বিয়ের পর ভিকিকে সঙ্গে নিয়ে এই মন্দিরে গিয়ে মাতার দর্শন করবেন তিনি।
ভিকি পোস্টে লিখেছেন , “যা যা আমাদের দুজনকে এক করেছে সুন্দর মুহূর্তে তার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ও ভালোবাসা। আমরা একটা নতুন যাত্রা শুরু করলাম। তাই আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।” ক্যাটরিনাও তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি পোস্ট করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.