সত্যের জয় হয়েছে। জামিন পেয়ে সংবাদ মাধ্যমকে এই প্রতিক্রিয়া দিলেন সায়নী ঘোষ। রবিবার খুনের চেষ্টার অভিযোগে ত্রিপুরায় গ্রেফতার হয়েছিলেন এই অভিনেত্রী-রাজনীতিবিদ।তবে তদন্তের স্বার্থে যখনই ডাকা হবে যুব তৃণমূল নেত্রীকে তখনই থানায় হাজিরা দিতে হবে বলে জানায় আদালত। তবে আদালতে সায়নীকে নিরাপত্তা দেওয়ার আরজি জানিয়েছে তৃণমূল নেতৃত্ব। সায়নীর বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ একাধিক অভিযোগ করেছিল বিজেপি । সেই অভিযোগের প্রেক্ষিতে তাঁকে জেরা করতে হোটেলে হানা দেয় পুলিশ। পরে তাঁকে থানায় ডেকে পাঠানো হয়। সেখানে দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর সায়নীকে গ্রেপ্তার করে পূর্ব আগরতলা মহিলা থানার পুলিশ। এদিন তাঁকে আদালতে পেশ করে পুলিশ। দু’পক্ষের সওয়াল জবাবের পর ২০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান সায়নী ঘোষ। তবে তদন্তে সহযোগিতা করতে হবে তাঁকে।
এদিন আদালতের বাইরে সায়নীকে স্বাগত জানান কুণাল ঘোষ, ব্রাত্য বসুরা।

ঘটনার সূত্রপাত শনিবার রাতে। অভিযোগ, ভোটের প্রচার সেরে ফেরার পথে চৌমুহনীতে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার উদ্দেশে তিনি ‘খেলা হবে’ স্লোগান দেন, মুখ্যমন্ত্রীর উদ্দেশে কটু মন্তব্যও করেন। পাশাপাশি সায়নীর গাড়ি একজনকে চাপা দেয় বলেও অভিযোগ ওঠে। তাঁকে হাসপাতালে ভরতি করাতে হয়। এরপর রাতেই সায়নীকে গ্রেপ্তার করার জন্য পুলিশ যায় পোলো হোটেলে। এখানেই রয়েছেন সায়নী-সহ তৃণমূল নেতৃত্ব। কিন্তু রাতে পুলিশের কাছে আইনি নোটিস দাবি করেন তৃণমূল নেতারা। সায়নীকে থানায় নিয়ে যেতে বাধা দেন কুণাল ঘোষ।
জামিনের পর তৃণমূল যুবনেত্রী বলেছেন, ‘ত্রিপুরায় বিজেপি সঙ্গে তৃণমূলের লড়াই চলবে। আমি আত্মবিশ্বাসী ছিলাম জয় পাবই। দলীয় নেতৃত্ব আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।‘ যুব তৃণমূল নেত্রীর জামিনের পর ট্যুইট করেন দলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। তিনি লেখেন, ‘জামিন পেলেন সায়নী ঘোষ। আদালতকে ধন্যবাদ। ভিত্তিহীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলার আইনি জবাব।‘

Click here to change this text

Spread the love

Leave a Reply

Your email address will not be published.