“আইনত নিখিলের সঙ্গে বিয়েই হয়নি কোনওদিন, সহবাস করেছি!”- বিস্ফোরক মন্তব্য নুসরতের

নুসরত জাহানের মা হওয়া নিয়ে তোলপাড় টলিউডের অন্দরমহল। সাংসদ-অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের টানাপোড়েনও এখন সমালোচনার শীর্ষে। ক্রমাগত বিতর্ক-সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে নুসরতকে। অবশেষে নিখিলের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন নুসরত জাহান। অভিনেত্রীর সপাট মন্তব্য, “নিখিলের সঙ্গে সহবাস করেছি। আইনত কোনওদিন আমাদের বিয়েই হয়নি।”

 

যাবতীয় বির্তকের পর বুধবার একটি বিবৃতি জারি করেছেন নুসরত জাহান। সেখানেই তুরস্কের বৈবাহিক অনুষ্ঠানের প্রসঙ্গ টেনে এনে তিনি জানান, “তুরস্কের বিবাহ আইন অনুযায়ী বিয়েটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বৈবাহিক আইন অনুসারে রেজিস্ট্রেশনও হয়নি। ফলে এটা আইনত সিদ্ধ নয়। তাই এযাবৎকাল আমি নিখিলের সঙ্গে লিভ-ইন রিলেশনশিপেই ছিলাম। এটা বিয়ে নয়। ফলে বিবাহ বিচ্ছেদের কোনও প্রশ্নই ওঠে না।”

 

এছাড়াও সাংসদ-অভিনেত্রীর দাবি, তাঁর সমস্ত ব্যাঙ্কের নথিপত্র নিখিলের কাছে ছিল, যেগুলি থেকে কিনা তিনি যখন-তখন টাকা বের করতেন নুসরতকে না জানিয়েই। এমনকী, আলাদা থাকার পরও নুসরতের অ্যাকাউন্ট থেকে টাকা বের করেছেন নিখিল জৈন, এমনটাই দাবি অভিনেত্রীর। নিজের দিকে ওঠা সমস্ত সমালোচনার জবাব দিয়ে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান এও জানিয়েছেন যে, “ধনী হলেই শুধুমাত্র ভাল মন-মানসিকতার মানুষ হওয়া যায় না!” পাশাপাশি বোন নুজহাত জাহানের পড়াশোনার খরচও যে দিদি নুসরতই চালাতেন এও স্পষ্ট করে দিয়েছেন সাংসদ-অভিনেত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.